সত্যের নিশান
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৯-০৩-২০২৪

হয়তো দূরত্ব বেড়ে গিয়েছে
ঘূর্ণিঝড় সব কেড়ে নিয়েছে।
কিন্তু স্বপ্নের গায়ে একটুও আঁচড় পড়েনি।
গোধূলির আলোয় দেখি বিজয়ের স্লোগান
মানিনি কখনো দেশের অপমান।
রয়ে গেছি সর্বদা বিদ্রোহী হয়ে
এসেছি সত্যের নিশান লয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।