চাই শুধু তোমাকে
- সিবগাতুর রহমান ২৮-০৩-২০২৪

আমি হাসতে চাইনা কাঁদতে চাইনা
মরার মত বাঁচতে চাইনা
চাই শুধু তোমাকে।

আমি ঘুরতে চাইনা উড়তে চাইনা
হাওয়ার মাঝে ভাসতে চাইনা
চাই শুধু তোমাকে।

আমি সইতে চাইনা বইতে চাইনা
দুঃক্ষ-ব্যথা কইতে চাইনা
চাই শুধু তোমাকে।

আমি চলতে চাইনা বলতে চাইনা
মোমের মত গলতে চাইনা
চাই শুধু তোমাকে।

আমি টানতে চাইনা গিলতে চাইনা
মাতাল পরে থাকতে চাইনা
চাই শুধু তোমাকে।

আমি খাইতে চাইনা পাইতে চাইনা
দুঃখের গীতি গাইতে চাইনা
চাই শুধু তোমাকে।

আমি রাখতে চাইনা ঢাকতে চাইনা
গোপনে সুখ পাইতে চাইনা
চাই শুধু তোমাকে।
****

রচনাকালঃ ২২ ফেব্রুয়ারি ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।