তোমাকে অভিবাদন_
- কায়সার পারভেজ ২৯-০৩-২০২৪

তোমাকে অভিবাদন_
বাঙালী জাতির অগ্নি পুরুষ
হে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
তোমাকে অভিবাদন_
তুমি মৃত্যুঞ্জয়
হে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

ভোরের স্নিগ্ধ বাতাসে
তুমি যেদিন শুনিয়েছিলে
স্বাধীনতার ডাক মুক্তির সংগ্রাম
সে থেকেই আমরা পেয়েছিলাম শক্তি
তাড়িয়েছি শত্রু পেয়েছি মুক্তি
তুমি জাতির পিতা মুজিবুর রহমান।
আমরা ভুলতে পারবোনা
তোমারি অবদান-

টেকনাফ থেকে তেঁতুলিয়া
সহস্র কণ্ঠে বাজে নন্দিত নাম
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
জন্মের শত বর্ষ উৎসবে
জেগেছে বাঙালী,
হৃদয়ে একটি নাম
জাতির জনক তুমি শেখ মুজিবুর রহমান।

আমরা ভুলিনি ভুলবনা, তোমার অবদান
বাংলার আকাশে থাকবে তুমি
স্মৃতিতে তুমি চির অম্লান
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি তুমি
জাতির শ্রেষ্ঠ সন্তান
তুমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।