প্রার্থনা
- অভ্র আরিফ ১৮-০৪-২০২৪

সুন্দর তুমি করুণা করো
লেপ্টে থাকা মাছের আঁশে, উৎকট বাতাসে
আমার বিবমিষা হয়
সুন্দর তুমি করুণা করো
যে জঞ্জাল আর পূঁতিগন্ধময় সমাজে আমার বাস
সুন্দর তুমি তাতে পবিত্র পরশ বোলাও।

মানুষের মুখে সুঘ্রাণ অন্তরে ভীষণ পচন
সুন্দর তুমি অন্তরে পৌঁছাও
তাদের হাতে পায়ে নখে ভীষণ ময়লা
হাত পা কেটে না দেয়ার বদলে
সুন্দর তুমি সুন্দর হয়ে যাও আরো

প্রবেশ করো সকলের মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।