শেষ বিদায়ের অভিযান
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৫-০৪-২০২৪

করে না বদ্ধ্ দ্বার, রয় চির সরব
ফুরায় না ক্ষমা - দমায় না করুণার তাপ!
তওবায় তওবায় জেগে উঠায় রহমত শিখা!
ক্ষমায় ক্ষমায় শোধে তাঁর দেনা-
ওহে মুমিন! আল্লাহ’র নেই কোন যবনিকা।
নত শির মুমিনের ক্রন্দন-
আল্লাহ-গোলামের বন্ধন!

ওরে শেষ বিদায়ের অভিযান যে অন্ধকার সমাধি!
অনন্ত দিবসের কঠিন বিচারে তুই যে উঠিবে কাঁদি
আল্লাহ’র ক্ষমাই পারে থামাতে ওইদিন অগ্নি প্লাবন!
ওরে মুমিন! তওবা কর দু’হাত তুলে আরশে
চির ক্ষমা যেন আসে তাঁর কাছ থেকে হরষে!
----১৭-০৩-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।