কাজলা মেয়ে
- হাকিকুর রহমান ২০-০৪-২০২৪

কুসুমপুরের কাজলা মেয়ে, দেখেছো কি তাকে
যায়না দেখা তাকে তো আর, ইছাপুরার বাঁকে।
চলন ছিলো বনহরিণী, মুখে ছিলো হাসি
বারে বারে তাই মনে হয়, তারে দেখে আসি।
দুষ্টুমিতে ছিলো পটু, শুনতোনাতো মানা
এমনি করে শেষ হবে যে, ছিলোনাতো জানা।
শাপলা তোলার নাম করে সে, গেলো সেই যে বিলে
ফিরেনি আর ঘরে আজো, খুঁজলো সবাই মিলে।
ঐ মেয়েটির কথা কি আর, কেউ রেখেছে মনে
হবে কি আর দেখা সে কি, কাজলা মেয়ের সনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।