অপেক্ষা
- হাকিকুর রহমান ১৯-০৪-২০২৪

যে বাঁশি বাজবে বলে
বসে ছিলাম আগল খুলে
সে বাঁশি বাজলোনাতো আর।
যে সুরে গান শুনাবো
ভেবেছিলাম হৃদয় কোণে
সে সুরে গাওয়াতো হলোনা আর।
যে ছবি আঁকবো বলে
ধরেছিলাম রংতুলি
সে ছবি আঁকাতো হলোনা আর।
যে পথে চলবো বলে
বেরিয়েছিলাম দুয়ার থেকে
সে পথে চলা সেতো গেলোনা আর।
যে রঙে রাঙবো বলে
সেজেছিলাম কবে থেকে
সে রঙে রাঙানো মন হলোনা আর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।