সুযোগ
- হাকিকুর রহমান ২৯-০৩-২০২৪

হাতে নিয়ে আমি
সময়ের তীর, ধনুক
বসে আছি হেথা জীবনের পথে
ব্যাকুল, উৎসুক।
আসলে সামনে কোন সুযোগ
ধনুকে দেবো টান
সুযোগ হবেনা আর হাতছাড়া
লাগবে আমার বাণ।
সকাল গেলো, সন্ধ্যা গেলো
রাতের দেখা এলো
সুযোগটাতো আর দেখিনা
কাটে প্রহর গুলো।
এভাবেই যে পেরোয় সময়
রয়ে যাই প্রতীক্ষায়
কখন জানি আসবে সুযোগ
হেথা বসে থাকা তায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।