দিনগুলি
- হাকিকুর রহমান ২৯-০৩-২০২৪

দিনগুলি মোর হারিয়ে গেলো
ভরা নদীর বাঁকে
দিনগুলি মোর হারিয়ে গেলো
ঝরা পাতার শাখে।
দিনগুলি মোর হারিয়ে গেলো
বরোষার জলে
দিনগুলি মোর হারিয়ে গেলো
পান্থ পাখির দলে।
দিনগুলি মোর হারিয়ে গেলো
সাঁঝের আকাশে
দিনগুলি মোর হারিয়ে গেলো
রাতের বাতাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।