ভোরের আলো
- হাকিকুর রহমান ২০-০৪-২০২৪

এ কোন আলো, লাগলো এসে চোখে
ডেকে নিতে চায় যে মোরে, নতুন সূর্যালোকে।।
লাগুক হাওয়ায় দোলা,
মনের যতো চাওয়া গুলো থাকুক সেথায় তোলা।
ভাসুক মেঘের ভেলা,
মনের যতো ভাবনা গুলো করুক সেথায় খেলা।
বাজুক বাঁশের বাঁশি,
বাঁধন খুলে যাক না উড়ে সকল কান্না-হাসি।
জাগুক প্রাণে আশা,
আগল খুলে যাক না উড়ে সকল ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।