ওরা পালিয়ে যায়
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২৪-০৪-২০২৪

একটা সময় আসবে,
তুমি কাদঁবে নিরবে বসি।
আশে-পাশে সকলে রবে,
সান্ত্বনা দেবে না কেউ আসি।
একটা সময় সবই ছিল,
ভরপুর ছিল ধন-রতন।
তোমার কাছে অর্থের দাম ছিল,
ছিল না অন্য কিছুর প্রয়োজন।
এখন তুমি সব হারিয়ে শূন্য,
ডুবে মরছো হতাশায়।
যাদের জন্য ছিলে তুমি ধন্য,
একটা সময় ওরা যাবে পালায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Emadbd
১৯-০৩-২০২০ ২২:৪৪ মিঃ

স্বার্থবাদী এই পৃথিবীতে এটাই উত্তম পুরুষ্কার।স্বার্থবিহীন জীবন গড় থাকবে না কোন হাহাকা।

zahidernoor
১৯-০৩-২০২০ ১১:৪৭ মিঃ

আল্লাহ্‌ ছাড়া কেউ আপন নয়।