বরুণ বিটপী
- Farid Hasan ২৪-০৪-২০২৪

ললনা বরুণ-কুসুম ছড়াত সমাজ-মঙ্গল আশে চৈত্র শেষে
হয়ত হাসত প্রেমিক পাণে বুঝেসুজে,
টেপী’র গরম ভাতে কচি ডগা ভর্তা-ভাজি ভাল মিশে
কামলা মানব খুশী হতো ভোজ শেষে ,
জলজ খেলত অনেক, বরুণ ঘেঁষে ।

এখন মগড়া পাড়ের বরুণ বিটপী উধাও
দিল্লিতে বার্মায় হাওড়ে বরুণ নিরবে ফুঁপায়
বরুণবৎ মানব কাঁদে ভবের কোণায় কোণায় ।




১৯.০৩.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।