অপেক্ষা একটি কবিতার
- মেহেদী হাসান ২০-০৪-২০২৪

হয়তো বেলকনি থাকবে না।
একটামাত্র ঘর,
ছোট্ট জানালার পাশের রংচটা চেয়ারে বসে থাকবে তুমি,
বাতাসে উড়বে চুল...
আঙুলে মোড়াবে আঁচল,মোড়াবে আমার হৃদয়!
আর আমি রাতজাগা শিল্পীর মতো,
মুগ্ধ পিকাসোর মতো শব্দে আঁকবো তোমায়।
খাতায় পড়বে ছায়া,
কলম স্পর্শ করবে তোমার রঙিন চুড়ি।
আর যে শিহরন বইবে সে কবিতার শিরোনামে তার জন্য আমি অপেক্ষা করতে পারবো তিনশো শতাব্দী।
শুধু যদি কথা দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।