হিংসা
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ১৯-০৪-২০২৪

আমার হিংসা কিছু দুর্বৃত্তের সাথে
আমার হিংসা মানুষ নামধারী পশুদের সাথে
ওরা বেরোয়না দিনে
কেননা এই হিংসার আগুন দিয়ে আমি জ্বালিয়ে দিতে পারি ওদের।
আমার হিংসা দালাল-প্রতারকদের সাথে
আমার হিংসা ওদের সাথে
যারা গরীবের ভাত লুটে খায়।
যারা সমাধির পরোয়া করেনা।
যারা শয়তানের রূপ ধরে এখনও বেঁচে আছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kaisarparveg_mon
২১-০৩-২০২০ ২২:৪০ মিঃ

ঠিক বলেছে...

1013
২১-০৩-২০২০ ১৯:১০ মিঃ

যারা মানুষের রূপ ধরে মানুষের রক্ত খায় ওদের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে।