আবারো দেখা হবে...
- কায়সার পারভেজ ২৪-০৪-২০২৪

আবারো দেখা হবে কোন এক ক্ষণে,
সেদিন ও বৃষ্টি ঝাড়বে আরেক বার।
সারাদিন বৃষ্টিতে আকাশ হবে উন্মাদ,
আর জানালায় দাঁড়িয়ে দেখবো আমি।
দূর হতে ডুব দেবো তোমার দৃষ্টিতে
বিলিন হব আবার তোমার লোচনে।
আড় চোখে দেখবে তুমি
আর মুচকি হাসি হাসবে।
আমি আবারো বোকা হবো
অপলক দৃষ্টিতে চেয়ে থাকবো।
তোমার ভালোবাসায় সিক্ত হবো।
ক্লান্ত শরিরও ছুটি খুঁজবে না।
প্রহর কাটবে অপেক্ষায়
তোমার ভালোবাসায়।
দেখতে দেখতে সন্ধ্যা হবে
ভেজা রাস্তায় ল্যাম্পপোষ্টের আলো গুলো
বিকিরণ ছড়াবে আমার ভালোবাসার মতই।
হয়তো তখন বৃষ্টি থেমে যাবে
কিন্তু ফুরাবেনা তোমার আমার
ভালোবাসার সেই দৃষ্টি বন্ধন।
অপেক্ষার প্রহরগুলো এভাবেই কেটে যাবে
তোমার আমার ভালোবাসায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।