চিতচরে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৫-০৪-২০২৪

প্রেমের জানালাটি কে দিবে আজ খুলে
মনের দিক থেকে?
কি এক মোহের দোলায় মানুষেরা প্রেম ভুলে
ছুটেছে ক্ষণিক নিখিলে।
আপনার ভাল মন্দ এই জগৎ সংসারে
অজ্ঞ্ দোষে ভুলে গেছে মানুষেরা চিতচরে।
----২২-০৩-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।