"আজ ক্ষিপ্ত গগন"
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) - মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) ১৮-০৪-২০২৪

আজ রিমিঝিমি বৃষ্টি, ঝুমকো হাওয়া বাদল ও দোলে।


আজ মন বড় উৎফুল্ল নিঝুম ধরা বইছে মনে।


আজ লৌহ গগন গর্জিত আকাশ, আজ দিগন্ত দিক বসুধায় বইছে বাতাস।


আজ চির লৌহিত রিমঝিম বর্ষা বইছে বসুধায়।

আজ ঝড় ঝড় মন চিরক্ষিপ্ত ঐ গগন পানে, আজ বলছে হিয়া, ওহে বর্ষা আস এই বসুধা পানে।


আজ ঝড় ঝড় হাওয়া নিবেসও এই অন্তরে, ঝুমকো হাওয়া বাদলও দোলে।


আজ মাতাল বর্ষা মাতিয়ে গেল এই অন্তর গহিনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

onupshakib2
২৫-০৩-২০২০ ২৩:০৬ মিঃ

23-03-2020