বুকে নাও তুলে
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] - অলয় প্রহেলিকা ২৪-০৪-২০২৪

বুকে নাও তুলে
অচিন্ত্য সরকার

বন্ধু বিরহে হয়েছিলে কাতর তুমি সেদিন
অযাচিত বাড়িয়ে দিয়েছিলে তোমার হাত,
বুকের উষ্ণতা ছুঁয়ে দিয়ে করেছিলে শপথ,
দেবেনা কখনও আমায়,বিচ্ছেদ আঘাত।

রাখোনি কথা,নতুন বন্ধুর সতীত্ব-দাগিদে
একশ আশি ডিগ্রী ঘুরে চলে গেছো দূরে,
ফেসবুক,হোয়াটস আপে রাখনি প্রমান
চিহ্ন-মোচন ক্রিম মেখেছো শরীর জুড়ে।

আমাকে করেছো একা বন্ধুহীন নিশিদিন
পান্ডুলিপি প্রেম শুধু ফেলে গেছো ভুলে,
স্মৃতি ভারে কাতর আমি পুরোনো ছোঁয়া চাই
বাড়িয়ে দিয়ে হাত আবার, বুকে নাও তুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।