প্রবোধ
- অভ্র আরিফ ২০-০৪-২০২৪

যদি সব হারিয়ে নিঃস্ব হয়ে যাই
যদি নিঃস্ব হয়ে সব হারাই।
তবে খেয়া পাড়ে ডিঙি নৌকার খোঁজে পথে নামবো।
তাঁকে নিয়ে নিরুদ্দেশ হতে চাই।
নিরুদ্দেশের কোন উদ্দেশ নেই...
আপন ভাবা যায় যাকে তাকেই
কবিতার বোন, ববিতার বান্ধবী, ছবি'টার সবই
প্রেম তখন নাড়া দিয়ে যাবে- যাবে খুবই।
হোক- যদি এমনটাই হয়
নিঃস্বের আবার কিসের হারাবার ভয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।