বর্ষা
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) ২৫-০৪-২০২৪

আজ দিন হবার পূর্বে,
গগন ঝড়া বাদল।
ছড়িয়ে পরা বর্ষণ তাতে,
ঝিলিক পরা গর্জন।
বিজলী দ্বারা দেয় সে আলো,
সৃষ্টি ভরা জল।
কাদায় জলে দিন যে চলে,
ফুরায় না দিবা প্রহর।
কি করে যে বারি ঝড়া,
মুছে দিবে সূর্য মামা।
আলোর প্রহর ছুটবে মোদের রঙ্গিন বসুধায়।
আজ বর্ষার ও দিন,
বাদল ও দুলে ঐ গগন ও মেলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

onupshakib2
২৫-০৩-২০২০ ২৩:০৭ মিঃ

23-03-2020