আইসোলেশন
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

আইসোলেশন
অচিন্ত্য সরকার


আইসোলেশন,আইসোলেশন....শুনে শুনে ঝলাপালা কান।আস্হাহীন বিচ্ছিন্ন দ্বীপে তো
বসে আছি একা.....বহুকাল..... অতল জলধীর বুকে যেমন অভিমানে অবিরাম আছড়ে পড়া ঢেও...তেমনি ভীড়ের বাজারে ফর্দ হাতে একা, খোঁজ রাখে না কেও।অদৃশ্য করোনা ভাইরাসের সুবাদে নয়,তারও অনেক আগে থেকে, সংকীর্ণ ধমনী পথে প্রেমের দৈন্যতায়। তবু ভীড় টা আছে, বাইরের রঙীন পর্দার মতো, সম্পর্কের জীবাশ্ম রূপে। এখন বাঁচার তাগিদে সেটাকেও ছাড়তে হবে,তবে ভয় নেই, এটাও সয়ে যাবে। শরীরে শরীরে দূষিত অভ্যাস,না হয় করোনার অজুহাতে ছেড়ে দিয়ে বাঁচলাম ....শরীরে মনে অনশন.... প্রকট হোক তোমার আমার ফল্গু আইসোলেশন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৩-০৩-২০২০ ১৫:০৬ মিঃ

কমনীয় ভাবনা।   

Dojieb
২৩-০৩-২০২০ ১২:০২ মিঃ

সুন্দর

Avraw-Arif
২৩-০৩-২০২০ ১১:২২ মিঃ

সুন্দর।