আমি হবো
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) - ছায়া মোহনা ২৬-০৪-২০২৪

আমি তোমার বন্ধু হবো,
শিউলি ফোটা ভোরের মত।
নকশি তোলা কথার মতন,
শীতের রাতে ওমের মতন।
গালের ভাঁজে টোলের মত,
বৃষ্টি ভেজা শাড়ীর মত।
শুদ্ধ জলে স্নানের মত,
রাতের গায়ে তারার মত।
দুপুর রোধে বটের মত,
ঘূর্ণি স্রোতে পানার মত।
জলের নিচে ছায়ার মত,
পাথর বাটি আঁশার মত।
আমি রবো,
আমি তোমার বন্ধু হয়ে রবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

onupshakib2
২৪-০৩-২০২০ ১১:৫৪ মিঃ

ধন্যবাদ আপনাদের

M2_mohi
২৩-০৩-২০২০ ১৫:০৫ মিঃ

সৃজনশীল লেখা।   

zahidernoor
২৩-০৩-২০২০ ১৫:০৪ মিঃ

বাহ, সুন্দর