এর পরেও
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ১৯-০৪-২০২৪

সেদিন যদি তোমাকে না দেখতাম নশ্বরে;
হয়তো তুমি ঢুকতে না আমার অন্তরে।

আজ দেখি বারে বারে তোমার হচ্ছে উত্থান;
আর আমি নিরবে নিরবে হচ্ছি খানখান।

অজান্তেই হৃদয়ের গভীরে উড়াচ্ছি ধুলোবালি?
পথ থেকে পথে পথে উড়ে যাচ্ছি ডানা মেলি।

হৃদয় থেকে হৃদয়ের জ্বালা
আজও হয়নি খোলামেলা-

এ কথাটি হয়নি এখনও বলা যারে ভালবাসি-
আজ বলি কবিতার চরণে চরণে ওহে প্রেয়সী।

এর পরেও অব্যক্ত অনেক কথা-
যাও, আজীবন ভালো থেকো সেথা।
----২৩-০৩-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।