আমি আছি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ১৮-০৪-২০২৪

কোথায় পালালে তুমি হে প্রেম?
রক্ত কণিকায়, শিরা-উপশিরায়! কই নেইতো
হৃদয় থেকে হৃদয়ে কিংবা মানুষ থেকে মানুষে
প্রেমিক প্রেমিকার অভিসারে,
সংসারে বা সমাজে, পরিবারে
রাষ্ট্র যন্ত্রে কিংবা বিশ্বের বক্ষে কোথাও নেই তো!
আমি খুঁজেছি, অনেক খুঁজেছি আমার মাঝে খুঁজেছি-
তোমার মাঝে খুজেছি, এমন কেউ নেই
যার মাঝে খুঁজিনি-
কই, কোথাও নেই তো!
আমি কি ভুল করেছি? দুঃখেও খুঁজেছি, নেই তো!

হে প্রেম! এসো না ফিরে আবার হৃদয় থেকে হৃদয়ে
এ পৃথিবী চেয়ে আছে তোমার পানে নির্ভয়ে
খুলে দাও দ্বার হে প্রেম তুমি থেকে আমি
আমি থেকে তুমি!
প্রেম নামক মহান অনুভূতি জাগাও হে জাগাও, জাগাবে তো!
আমি আছি----
----২৩-০৩-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।