শেষ প্রহরের কান্না
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৫-০৪-২০২৪

মনকে বলেছি বন্দি থাক তুই
এই সমুদ্দুরে
নতুবা চলে যা বহুদূরে;
যেখানে কারো ছায়া নেই।
এই বিষাক্ত সাম্রাজ্যে হত্যা
আর মানবাত্নার চিৎকার
খুনের রক্ত বইছে বারেবার।
বর্বর হয়ে উঠছে সবাই
কত শত পাপ করছি তার সীমা নাই।
তাই শেষ প্রহরের কান্না থামাতে পারেনি
নবযাত্রা
ছাড়িয়ে গিয়েছি আঁধারের মাত্রা;
শুধু রেখে গিয়েছি একটি আলোকরশ্নির অপেক্ষা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।