করোনা-১৯ তুমি
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) - বিষাক্ত ছায়া ২০-০৪-২০২৪

আজি আমি দেখিনু তোমায়,
তবু হয়েছি হতা হত।

তুমি করেছো মরু একদারে সব বিশ্ব মানব প্রান।

তবু আজি আমি দেখিছি হেথা মৃত্যুর আর্তনাদ ।

করিতে চাহিয়া ও পারিনি করিতে কান্নার চিৎকার।

আজি হেথা আছি কোথা,যাব কোথা চলি,
থাকি তে চাহিয়া পারিনু থাকিতে এই বিশ্ব ভূমি।

চোখে জল,মনে নাহি বল; করি হাহাকার ,
কাদে মন করে চিৎকার।

তুমি এসেছ যেথা ,করেছ সেথা নিশ্চুপ মরুভূমি,
আজি হায় ,কেহ নাই ,কেহ নাই এই বিশ্ব ভুমি।

করে দেও মাফ,চাইছি নাজাত ,
ওহে মালিক আল্লাহ।

মাফ করে দেও ,মাফ করে দেও;
তুমি এলাহি ভরসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৪-০৩-২০২০ ১৫:০৩ মিঃ

পরের লেখার অপেক্ষায় থাকলাম। ভালো লেগেছে