বিষাক্ত সমীর
- নিশাচর - কেভিড-১৯ ২৬-০৪-২০২৪

আজন্মে শুনিয়াছি বাতাস বাঁচি থাকিবার সর্বগ্রাবতী উপাদান।
বঙ্গ সাহিত্যে দেখিয়াছি দখিনা সমীররের অপ্রতিরোধ্য কারুকার্যতা,
আরবি সাহিত্য নাকি পুবালি বাতাসে পাইয়াছিল পূর্ণতা।
তবে কেন আজ লু-হাওয়ার মতন, স্নিগ্ধ সমীরের স্পর্শ হইল মৃত্যুর কারণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।