ক্ষমতার রাজ
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৪-০৪-২০২৪

জীবনের মুছে যাওয়া স্মৃতিগুলো
দুঃখে ভরা অমানিশাগুলো;
আর চাইনা ফিরিয়ে আনতে।
এবার চলবো মোরা সত্যের পথে
হব ন্যায়ের মুজাহিদ
আর থাবা বসাব স্বৈরাচারের রাজ্যে।
ফিরে আসব সৎ পথ ধরে
ফিরে আসব বিজয়ের পতাকা নিয়ে।
এবার চলবেনা আর ক্ষমতার রাজ
বিপ্লবী সব যুদ্ধে যাব সাজরে এবার সাজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
২৫-০৩-২০২০ ২৩:২৩ মিঃ

অহংকারী ক্ষমতার শিকড় উপড়ে ফেলতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।