" দুঃসময়"
- Md.Noor Islam ২৪-০৪-২০২৪

কবিতা- " দুঃসময়" সুখের সময় চতুর্পাশে কতই না স্বজন সমাহার; দুঃসময়ে তাকিয়ে দেখি পাশে শুধু আমিই আমার! ভালো সময়ে কাছের মানুষের নানান রকম কতো আয়োজন ; হাজার কাজের মাঝেও তখন আমার উপস্থিতি তাদের প্রয়োজন। দুই এক দিন পার না হতেই খবর নিতে আসতো কতো কল; বাস্তবতা আজ মনে করিয়ে দেয় মুঠোফোন টি আমার এখনো সচল! রাত পেরিয়ে হয়তো আসবে সুদিন নতুন রঙের সাজানো মহিমায়; আজকের এই দিন থেকে যাবে শুধু আমার ব্যথিত স্মৃতির পাতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।