"ভালোবাসা"
- Md.Noor Islam ১৯-০৪-২০২৪

ভালোবাসা মানে মৃদু হাসিতে
কষ্ট চাপা দেওয়া,
আননখানি তার মলিন হলে
হঠাৎ থমকে যাওয়া!

ভালোবাসা মানে হৃদ মাঝারে
যত্ন করে রাখা,
তাহার ছবি মন তুলিতে
আপন মনে আঁকা।

ভালোবাসা মানে দুই নয়নে
তারই স্বপ্ন দেখা,
ছোট্ট জীবনে তাকে নিয়েই
বড় গল্প লেখা।

ভালোবাসা মানে তার খুশিতে
মুখ বুজে থাকা,
আগুন জ্বালা সয়ে নিয়ে
তাকে ভালো রাখা।
( ধন্যবাদ)।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।