স্বাধীনতা তুমি মহান
- নিশাচর - গিরিসংকট ২৯-০৩-২০২৪

স্বাধীনতা তুমি যে কত মহান,
সেই বুঝে যে দিয়াছে তোমাকে অর্জনে ব্যর্থতার প্রমাণ,
কিন্তু স্বাধীনতা অর্জনের চাইতে,নাকি তাঁকে রক্ষা করাই কঠিন !
এইবার দিতে হবে বঙ্গবাসীদের স্বাধীনতার রক্ষার প্রমাণ।

চলবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।