"আমার আমি"
- Md.Noor Islam ২৮-০৩-২০২৪

কবিতা-"আমার আমি"

দেহে আমার মাটির ঘ্রান
মাটির বাক্সে রাখা প্রাণ;
বাজবে যেদিন বিদায়ি গান
ঘটবে সেদিন সব অবসান!

আসা যাওয়া একলা একা
জীবন মঞ্চে রঙ্গ দেখা;
থাকতে সময় বুঝরে মন
তুই যে তোর আপনজন।

নিরব ঘরে তুমি ই তোমার
জীবন কর্মেই এপার ওপার;
আমলনামা যবে ওজন পাল্লায়
অসহায় ভীরু তুমি সেথায়!

ওরে দেহ, মন প্রস্তুত হও
পচবে তুমি দেখবেনা কেউ;
থাকবে তুমি স্মৃতির পাতায়
ইহ জীবন দিয়েছ যেথায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।