মনে পড়ে যায় সেই দিনগুলো...
- কায়সার পারভেজ ২৯-০৩-২০২৪

মনে পড়ে যায় সেই দিনগুলো
যখন ছিলাম মোরা অভিন্ন
ভাবনাগুলো ছিলো অবসরে
তোমায় ভেবে কাটতো সময় বিলাসে
জ্যোৎস্না আলোয় হতো কাব্য লেখা।
মুঠোফোনেতে ছিলো ছন্দের খেলা।
সব ছিল তখন,
ছিলো মনে ভালোবাসা।
নির্ঘুম রাতে মুঠোফোনের আলাপে
থাকতে তুমি সারা রাত জুড়ে।
স্বপ্ন শোনাতে গল্পের ছলে।
মিষ্টি হাসিতে মায়াবী বাঁশি শোনাতে
আমি চোখ বুজে থাকতাম অনুভবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kaisarparveg_mon
০৭-০৪-২০২০ ০২:০৪ মিঃ

ধন্যবাদ, ফয়জুল সাহেব...

M2_mohi
২৭-০৩-২০২০ ২৩:১০ মিঃ

চমৎকার লিখেছেন।