অনেক জল্পনা-কল্পনা শেষে...
- কায়সার পারভেজ ১৭-০৪-২০২৪

অনেক জল্পনা-কল্পনা শেষে
আবারো লিখতে বসেছি।
কখনো ছায়াগুলো মুচকি হাসে
আবার কখনো নিজেই হেসে উঠি।

স্বভাবটা অনেকটাই বদলিয়েছে
স্বপ্নগুলোও তাই আর আগের মত নেই।
সবটাই বদলে গেছে।
সকালের সেই মিষ্টি রোদ
বিকেলের সেই ক্লান্তি মাখা ঘোর
আর রাতের সেই জ্বলজ্বলে জ্যোৎস্না।
সবটাই বদলে গেছে।
কিন্তু মনের ভেতর পচন ধরা পোকাটা
আবারো স্বপ্ন দেখতে শুরু করেছে।
পিছুটান স্বভাবে ঘুম ভাঙ্গা স্বপ্ন কিবা,
না ঘুমানোর স্বপ্নে আবারো
লেখা শুরু মনের টানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।