দুরাশা
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২৯-০৩-২০২৪

আর কতোটা পেলে কষ্ট,
অবুঝ হৃদয়টা হয় নষ্ট।
বলে দেয় নিষ্ঠুর সময়,
মানতে চায় না এ হৃদয়।
সকলেই পালাচ্ছে স্বার্থের তরে,
এ হৃদয়ে আস্থা এখনো তোমার 'পরে।
সময়ের দোলাচলে জাগায় অনেকে আশা,
স্বার্থ সিদ্ধি হলে সটকে পড়ে, আশা হয় দুরাশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।