অসমাপ্তি
- আব্দুল্লাহ আল ফাহাদ ২০-০৪-২০২৪

বলতে চেয়েও বলা হয়নি কখনও অধোরাই রয়ে যাবে আমার আবেগ গুলো হয়তো ভুল বোঝার ভয় কিংবা হারিয়ে ফেলার অব্যক্তই রয়ে যাবে অপ্রকাশিত ভালোবসাগুলো। ফুল গুলো শুকিয়ে যাবে,তবু রয়ে যাবে তার সুরভি হয়ে, দিনশেষে কালো রাতের আধারে আমি ফিরবো তোমারই মাঝে আলতো ঘুমের ছোঁয়া হয়ে। তোমার মনের কোনে,হৃদয় গহীনে ঐ বাঁশির সুর তুলতে চেয়েছিলাম, তোমার আকাশের জমাট মেঘে কোনঠাসা হয়ে সমুদ্রের স্রোতের মতো,ভালোবাসার পথ হারালাম। জোছনার আলো নিভে যাবে,তবু জ্বলে যাবে মিটিমিটি তারা হয়ে দিনশেষে ফিরবো আমি তোমার আঙিনায়,সন্ধ্যা রাতের তারা হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-০৩-২০২০ ২৩:০৯ মিঃ

উপভোগ্য পড়া।