যদি আমিও থেমে যাই
- সৈয়দা ইয়াসমীন ২৫-০৪-২০২৪

হঠাৎ করে যদি আমিও থেমে যাই
চলাচলহীন নিস্তব্ধ এই শহরে!
তখনও কি মনে পড়বে আমায়?
অকষ্মাৎ মনে পড়া এক টুকরো স্মৃতি হয়ে
থেকে যাবো তোমাদের মণিকোটায়?
তখনও কি এমনি করেই খোঁজবে?
নাকি ভুলে যাবে
হঠাৎ প্লাবনে তলিয়ে যাওয়া এই প্রাণটিকে
পূনরায় ফিরে পাওয়া যান্ত্রিক জীবনের ব্যস্ততায়!

২২/০৩/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SAYEDA_YEASMIN
০১-০৪-২০২০ ১৭:৪৬ মিঃ

ফয়জুল মহী
হ্যাঁ প্রিয় কবি, ধন্যবাদ আপনাকে।আল্লাহ্ সবাইকে হেফাজত করুন।

M2_mohi
২৮-০৩-২০২০ ০৯:০৬ মিঃ

একমাত্র আল্লাহই রক্ষাকর্তা ।