আশ্রয়হীন মানুষ
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২০-০৪-২০২৪

মৃত্যুর মিছিল যেন সারা পৃথিবী জুড়ে
নিশ্চুপ শহরের আহবান ঘুরে
খুঁজে ফিরে রক্তের ঠিকানা।
অনন্ত বেদনা নিয়ে ঐ পথশিশুগুলি
একটু আশ্রয়ের সমাধানগুলি
আবারও ফিরে পেতে চায়।
তবু থামেনা হাহাকার
একমাত্র আছে প্রভূর দরবার।
অজস্র অশ্রুর ফোঁটা দুই চোখে
ওদের সীমাহীন দুঃখ কে আর বুঝে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
২৯-০৩-২০২০ ০১:৩৩ মিঃ

আশ্রয়হীন মানুষদের কষ্ট তাদের জায়গায় থাকলে বোঝা যেত।