অবুঝ প্রেম
- ডা.মোঃ আমিনুল ইসলাম। ২৮-০৩-২০২৪

আমি দূর থেকে তোমাকে ভালোবাসবো কাছে ডেকে নয় ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ কাছে পেতে নয় -।। তবু তোমাকে জানাব না কোন দিন বলবো না এ আমার হারানোর ভয় ‌‌‌‌‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ এমনটি যদি হয় -।। দেখেছি জীবনে কত কান্না যে ছিল সেও শোনে না জানি কোন লাভ নেই ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌‌‌‌‌‌‌ ‌‌ ‌ ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌ ‌‌‌‌‌‌‌ শুধু জানা জানি হয় -।। তুমি থাক দূরে,বহু দূরে আমার গানের সূরে সূরে জানি,মন বুঝিতে চাহে না ‌‌‌‌‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌‌‌‌ ‌‌‌‌ ‌‌‌‌ ‌‌‌‌ ‌‌‌‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ ‌ শুধু অবুঝ হয়ে রয়-।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৯-০৩-২০২০ ১৬:৪১ মিঃ

অনন্য  লেখা।