তোমার সৌন্দর্য || সাজিদুল ইসলাম
- সাজিদুলইসলাম ২৯-০৩-২০২৪

তোমার সৌন্দর্য রচনা করিনি কখনো...!
কবিতার মাঝে দেয়নি তোমার উপমা।
আমার কাছে ছিলে তুমি ক্ষণিকের অঞ্জনা,
আবার অনেকের কাছে তুমি আজ নিরুপমা!

১২ ফেব্রুয়ারী, ২০২০ খ্রীস্টাব্দ।
বিশমাইল, আশুলিয়া, সাভার ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।