আজও ভালবাসি বলে..!
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্যগ্রন্থ ২৪-০৪-২০২৪

আজও ভালবাসি বলে
লেখক: অর্পন চৌহান
আজও ভালবাসি বলে প্রতিনিয়তই যাই তোমার দ্বারে,
আজও ভালবাসি বলে শতবাধা সত্ত্বেও ভালবাসি তোমারে !
আজও ভালবাসি বলে সুদীঘল নয়ন পানে চেয়ে থাকি,
আজও ভালবাসি বলে বিরহীনীর কষ্ট নিজের বুকে আগলে রাখি!
আজও ভালবাসি বলে গোধূলি লগ্নের ঊষা হয়ে ডুবে যাই তোমার আকাশে ,
আজও ভালবাসি বলে সন্ধ্যার শুকতারা হয়ে উঠি পশ্চিমের ক্লান্ত আকাশকে..!
আজও ভালবাসি বলে শিশিরের মতো লেগে থাকি বেলকনির ফুলে ,
আজও ভালবাসি বলে বসন্তের সীমান্ত দেখা যায় সে কূলে !
আজও ভালবাসি বলে রেশমী চুলের সুভাষ ভরা গন্ধ অনুভব করি ,
আজও ভালবাসি বলে কাজল কালো চোখের চাউনিতে শতবার ডুবে মরি !
আজও ভালবাসি বলে সেই দরিদ্রের বেশে উন্মাদনায় কথা বলি ,
আজও ভালবাসি বলে তোমার অনুপস্থিতিতে নিঃসঙ্গতায় চলি !
আজও ভালবাসি বলে কৃষ্ণচূড়ার বনে কোকিল হয়ে প্রকৃতিতে মিশে থাকি ,
আজও ভালবাসি বলে সূর্যাদয়ের সময় তোমার ছবি আঁকি ,
আজও ভালবাসি বলে প্রতিনিয়তই তোমার কথা স্মরণ করি,
আজ ভালবাসি আমি কিন্তু তুমি বাসোনা বলে বিরহের গান ধরি !
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩০-০৩-২০২০ ০৯:১৩ মিঃ

অনন্যসুলভ  অপূর্ব