সন্ধি
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৯-০৩-২০২৪

অবিরাম পথচলা।
কেউ চলেছে প্রভূর পথে কেউবা অন্যথা
আগুনের পথে চলে, করছে অযথা;
এই সুন্দর জীবনটাকে।
সমাধির সাথে সন্ধি নেই তার
জীবনের পরোয়া নেই যার;
যে রুখে দাঁড়াতে জানে অন্যায়ের বিরুদ্ধে।
চুপটি করে ঘরে বসে থাকেনা
রাজপথে আসে মিছিলের দৃপ্ত স্লোগানে
তখনই তো ঠাঁই পাবে মানুষের মনে;
সত্য আর ন্যায়ের জন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Safiar
৩০-০৩-২০২০ ০৮:৪৪ মিঃ

খুব সুন্দর

1013
৩০-০৩-২০২০ ০৫:৪৭ মিঃ

মৃত্যুর সাথে সন্ধি করে লাভ নেই।যখন আসবার তখন আসবেই।