deleted
- মোঃ আবু তালেব - deleted ২৯-০৩-২০২৪

deleted

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

apelmahmud20514
০৩-০৫-২০২০ ১৪:৪১ মিঃ

ভাই, কবিতাটা পড়লাম। কথাগুলি সত্যি মনে হয়েছে। আপনাকে ধন্যবাদ।

abutaleb6
১১-০৪-২০২০ ২১:০৪ মিঃ

অসাধারণ!

abutaleb6
০৬-০৪-২০২০ ১৫:২৪ মিঃ

আপনাদের ভালবাসায় আমি অভিভূত।