ওরা হত্যাকারি
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) - বিষাক্ত ছায়া ২৫-০৪-২০২৪

আর কতকাল কাদবে দিল্লি বাসি?

ঐ দালাল করেছে হত্যা অসহায় মুসলিম জাতী।

ওরা শয়তান, অজ্ঞ নির্যাতিত জাতী,
করেছে ওরা গনহত্যা ভারত মুসলিম বাসী।

আজ ক্ষিপ্ত মন,তিক্ত মোরা লুন্ঠন করেছে ধৈর্য।

ভেঙ্গে গেলে বাধ , পাথর মন ভাব, করে দিবো তাদের রিক্ত।

দোকানির ছেলে হয়ে আজ করিলি তুই মানব হত্যাকান্ড,
ভাবিস নে তুই,ভাবিস নে ,করে দিবে তোকে রুদ্ব।

আজি হায় দিন যায় ,অত্যাচারি তুই এলি,
মানুষ মানিই দিন বদলের ছোট্ট একটি ঘুড়ি।

তিব্র কন্ঠে লুখে দারাবে ,তামাম মুসলিম জাতী,
সেই দিন তুই কোথা যাবি ওরে বিদুইন বাসী।

ভেবনা মোদের নেই কেহ? করিবে ভাবিলে ইহা ভূল,
আছে আল্লাহ,আছে আল্লাহ, করিবে ধংস নাস্তিক কূল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।