গত হওয়া প্রেম
- জুবায়েদ ইবনে সাঈদ - অপ্রকাশিত ২০-০৪-২০২৪

সন্ধ্যার আকাশ যেমন জড়োসড়ো
গ্রামের রাস্তায় যেমন ধুলো উড়ে
তুমি তেমন আমার হৃদয়জুড়ে
ভ্যানে উঠে পাশাপাশি আর বসা হয় না
হাটা হয় না গ্রামের সবুজ আলক্ষেতে
জমিদার বাড়ির পুকুরঘাটটা খালিই পড়ে আছে,
তোমার নূপুরের শব্দো আর বাজে না
আহ্লাদী বাহানায় নীল ঘোমটায় কেউ বউ সাঁঝে না।

~জুবায়েদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।