ফুড়ুৎ পাখি
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] - অলয় প্রহেলিকা ২৯-০৩-২০২৪

ফুড়ুৎ পাখি
অচিন্ত্য সরকার

যখন ভরা কটাল আবেগ ছিল প্রানে
মন হতো প্রজাপতি মধুপের টানে,
মন-দোতারা সুর তুলতো প্রেম গানে
তখন তো কারও কথা তুলিনি কানে!

আজ এত কিসের জ্বালা
বাঁশি যখন বাজায় কালা
শরীর মন সব ঝালাপালা
মন বলে সব ছেড়ে পালা।

দিয়েছে ফাঁকি
ফুড়ুৎ পাখি;
মিথ্যে ডাকি,
পাগল নাকি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।