পুড়ে যাওয়া প্রান্তর
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৯-০৩-২০২৪

পুড়ে যাওয়া এই প্রান্তরে
মায়া নেই বাঁধা বাহুডোরে;
শুধু ঘৃণা আর অহংকার
তাইতো ধ্বংস হচ্ছি বারবার।
প্রলয় ডেকে আনি আমরা নিজেই।
আমাদের রক্তে শুধু ক্ষমতার বড়াই
তাইতো আজ নিজেরাই করছি লড়াই।
আর বিলীন করছি আমাদের বিবেক
আর মানবতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
৩১-০৩-২০২০ ১৮:৪৪ মিঃ

আমরা নিজেদের বিবেক আর মানবতা হারাচ্ছি আমাদের অহংকারের জন্য।