অসময়ে একদিন
- অভি দেব ১৬-০৪-২০২৪

মায়াবতী তোর,
চোখের কাজল পায়ের নুপুর
কপাল মাঝে টিপ-
বর্ষা দিনে হাঁটতে যাবো
এইটুকু নিশ্চিত ।

মায়াবতী তোর,
চুলের খোঁপায় শিউলি গোলাপ
অজস্র মুচকি হাসি
অসময়ে ফোন করতে পারি
বলতে, ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।