বিদ্রোহ বাণী
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৮-০৩-২০২৪

নিস্তব্ধ এই পৃথিবীর বুকে
একা হেঁটে চলা সম্মুখে।
নিরাক পড়ে গিয়েছিলো চোখে
যখন আর্তনাদে চিতকার করছিলো
নিপীড়িত মুসলিম জাতি
বিভেদের নামে করেছিলে জাহিলাতি।
কেন?কি অপরাধ ছিল তাদের
ভয়ংকর মৃত্যু দিলে যাদের।
আজ সারা বিশ্বময় হাহাকার
মজলুমেরা কাঁদছে বারেবার।
নিজেই পায়েই নিজেই কুড়াল মারছিস তোরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।