ভুল করেও
- বাউন্ডুলে ২৫-০৪-২০২৪

_____________________________________________
ভুল করেও ভুলতে পারবে না আমায়
কারণে অকারণে সময়ে অসময়ে পড়বে মনে।
হয়তো কোলাহলে ডুবে যাবে সূর্যটা
কেটে যাবে তপ্ত দিনগুলো ক্ষণে ক্ষণে
কিন্তু রাতের আকাশে ঝলমলে রুপোলী
চাঁদের আলোর সাথে তোমায় ছুঁয়ে যাবো
তোমারি অজান্তে ...

ভুল করেও ভুলতে পারবে না আমায়
কল্পনার অসতর্কতায় তোমার কল্পনায়
বার বার ছুঁয়ে যাবো তোমায়।
শীতের তীব্রতায় কুয়াশা হয়ে ছোঁব তোমায়।
ভোরের আকাশে রাঙ্গা আলো হয়ে
নিঃসঙ্গ রাত্রির পর তোমারই হব।
একা হাঁটা কোন ভোরে, কখনও ছাঁদের কংক্রিটে
কুয়াশা হয়ে তোমার পায়ে জড়াবো।
অজানা খেয়ালী দৃষ্টি, যখন সীমানা ছাড়ায়।
সে সীমানায় হয়তো থাকব, আমি তোমারই কল্পনায়।

ভুল করেও ভুলতে পারবে না আমায়।
আয়নায় হয়তো থাকবো না, তবুও মনে হবে
আমি আছি পাশে কোথাও।
তোমাকে জাগাতে পানি হয়ে ছুঁয়ে যাবো
তোমার সারাটা মুখ, চোখ জুড়ে।
চায়ের কাপে হয়তো পড়বে মনে
আনমনেই তুলবে সুর আমারি প্রিয় কোনো গানে।
ভুল করেও ভুলতে পারবে না আমায়
তোমার মন তো তা জানে
____________________________________________
<3 বাউন্ডুলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Dojieb
০১-০৪-২০২০ ১৫:০৪ মিঃ

ভালো ছিল